বিজয় দিবসে কক্সবাজারে নিরাপদ গাড়ি ভাড়া সেবা উদ্বোধন

সারাদেশ থেকে কক্সবাজারে ঘুরতে গেলে সবচেয়ে বেশি সমস্যা পোহাতে হয় নিরাপদ যানবাহন খুঁজে নিতে। দীর্ঘদিন থেকে এই সমস্যার কথা নানাভাবে বিভিন্ন মিডিয়া ও সোশ্যাল মিডিয়াতে লক্ষ্য করা গেছে। অবশেষে বিজয় দিবসে এই সমস্যার সমাধান নিয়ে এলো ট্রাভেল বাংলাদেশ। ৫১তম বিজয়ের দিনে কক্সবাজারে সব ধরনের গাড়ি নিরাপত্তার সাথে ভাড়া করতে পারার সুবিধা চালু হলো। বিজয় দিবস থেকে এই সেবা নিতে পারছেন ট্যুরিস্টরা।

নিরাপদ গাড়ি ভাড়া সেবার জন্য 01602440660 নম্বরে কল করলেই পাওয়া যাবে বাইক, স্কুটি, চাঁদের গাড়ি, কার, মাইক্রো, বাসসহ সব ধরনের গাড়ির সেবা। ঢাকাসহ সারাদেশের যে কোন জায়গা থেকে এই নম্বরে ফোন করে সঠিক দামে নিরাপত্তার সাথে যে কোনো গাড়ি ভাড়া করা যাবে।

নিরাপত্তার বিষয়টি কিভাবে নিশ্চিত করা হবে জানতে চাইলে ট্রাভেল বাংলাদেশের প্রধান নির্বাহী আহসান রনি জানান, ট্রাভেল বাংলাদেশের নিরাপদ গাড়ি ভাড়া সেবার সাথে যুক্ত প্রত্যেক ড্রাইভারের ছবি, গাড়ির ছবি, ড্রাইভারের ড্রাইভিং লাইসেন্স ও ন্যাশনাল আইডির কপি আছে ট্রাভেল বাংলাদেশের ডাটাবেজে এবং প্রতিজন ড্রাইভারকে তাদের পূর্ব অভিজ্ঞতা যাচাই করে নেওয়া হয়েছে। এছাড়া যে কোনো ধরনের সমস্যার সমাধানে ২৪ ঘন্টা খোলা থাকছে 01602440660 নম্বরটি, ফলে কোন ধরনের সমস্যা হওয়ারও সুযোগ নেই।

কক্সবাজারে নিরাপদ গাড়ি ভাড়া সেবার প্রজেক্ট ডিরেক্টর তুষার অমিত বলেন, ‘আমি দীর্ঘদিন কক্সবাজারে কর্মসূত্রে আছি এবং আমি নিজে ও আমার পরিচিত অনেকেই গাড়ি ভাড়া নিতে গিয়ে নিরাপত্তা, বেশি ভাড়া, ড্রাইভারের ব্যবহার, অপ্রীতিকর ঘটনার সম্মুখীন হয়েছে। কক্সবাজারে যারা ঘুরতে আসেন তারা মূলত এই স্থানটির সৌন্দর্য্য উপভোগ করতে আসেন ও ভালো কিছু অভিজ্ঞতা নিতে আসেন। এই ধরনের সমস্যা পুরো সফরটাই নষ্ট করে দেয়। বাংলাদেশ সরকারের আইসিটি ডিভিশন সাপোর্টেড স্ট্যার্টআপ ট্রাভেল বাংলাদেশ থেকে নিরাপদ গাড়ি ভাড়া সেবা আমরা চালুর মাধ্যমে কক্সবাজারের এই সমস্যার সমাধানের চেষ্টা করবো।’

বিজয় দিবসে চালু হলো কক্সবাজারে নিরাপদ গাড়ি ভাড়া সেবা। নতুন সেবার মানের ব্যাপারে কোন রকম কমতি রাখতে চান না আয়োজকরা; বিজয়ের দিনে এই প্রত্যয় নিয়েই শুরু করেছেন বলে জানালেন তারা।

সর্বশেষ খবর ওশানটাইমস.কম গুগল নিউজ চ্যানেলে।

Tags: , ,

oceantimesbd.com